ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

কলাপাড়ায় স্বেচ্ছাসেবক লীগ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পটুয়াখালীর কলাপাড়ায় স্বেচ্ছাসেবক লীগ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। একই সাথে পালান করা হয় বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন। এ উপলক্ষ্যে স্থানীয় আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দোয়া মোনাজাত ও কেক কাটা হয়।


বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান এমিপ। বিষেশ অতিথি হিসেব উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার, পৌর শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন আহম্মেদ। বক্তারা বঙ্গবন্ধুর দৌহিত্র, ডিজিটাল বাংলাদেশের রূপকার, সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস।


এসময় সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর হুমায়ুন কবির, এমবি কলেজের সাবেক ভিপি যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়াসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ads

Our Facebook Page